শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩০ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

চৌফলদণ্ডীতে মোটর সাইকেল প্রতীকের নুরুল আবছারের পক্ষে গণজোয়ার

তানিম চৌধুরী:

দরজায় কড়া নাড়ছে সদর উপজেলা নির্বাচন। নির্বাচন ঘিরে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। সদর উপজেলার অলিগলিতে এখন উৎসবের আমেজ। জনমত জরিপে, প্রচারণায় এগিয়ে রয়েছেন মোটর সাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছার।

শুক্রবার (৩ মে) তিনি সদরের চৌফলদণ্ডীর দক্ষিণ পাড়া, মাঝের পাড়া, খামার পাড়া, কালু ফকির পাড়া, নতুন মহালসহ আরও কয়েকটি এলাকায় গণসংযোগ এবং পথসভা করেন। জননেতা নুরুল আবছার যাওয়ার আগে রাস্তার মোড়ে মোড়ে হাজারো মানুষ ফুলের মালা নিয়ে অপেক্ষা করেন। চৌফলদণ্ডীর পৌঁছার পর জনতার ভালবাসায় সিক্ত হন তিনি। এসময় সবার কণ্ঠে ধ্বনিত হয় নুরুল আবছারের জয়ধ্বনি। চৌফলদণ্ডীর অলিগলিতে দেখা গেছে মোটর সাইকেল প্রতীকের নুরুল আবছারের পক্ষে গণজোয়ার।

চৌফলদণ্ডীবাসী জানান, নুরুল আবছার একজন সৎ ও জনবান্ধব নেতা। জীবনের সব অর্জন তিনি মানুষের জন্য বিলিয়ে দিয়েছেন। নিজের জন্য কিছুই করতে পারেননি। এমন একজন মানুষকেই আমরা বেঁচে নিব। চৌফলদণ্ডীর শতকার ৮০ ভোট পড়বে মোটর সাইকেল প্রতীকে। এ নিয়ে কোন সন্দিহান নেই।

পথসভাগুলোতে মোটর সাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছার বলেন, ‘আল্লাহর রহমত ছাড়া কোন কিছুই সম্ভব নয়। আল্লাহ সহায় হলে মানুষের জন্য আজীবন কাজ করে যাবো। আমি যদি নির্বাচিত হয়, চৌফলদণ্ডীর মানুষের সাথে বসে সব সমস্যা চিহ্নিত করে সমাধানের চেষ্টা করবো। এখানকার লবণ, শুটকি, মৎস্য ও ফসল উৎপাদনে আধুনিকতার ছেঁায়া আনা হবে। যাতে মানুষের আয় আরও বৃদ্ধি হয়। সেই সাথে ধনী—গরীব সবার জীবন মানোয়ন্ননে পরিকল্পিতভাবে কাজ করে যাবো। আগামী ৮ মে মোটর সাইকেল প্রতীকে ভোট দেওয়ার জন্য আপনাদের প্রতি আকুল নিবেদন করছি।’

এসময় কক্সবাজার পৌরসভার মেয়র মাহাবুবুর রহমান চৌধুরী বলেন, ‘নুরুল আবছার সবার জন্য নিরাপদ। তাঁর কাছে গিয়ে সবাই নিজের মনের কথা খুলে বলতে পারবেন। অন্তত খালি হাতে নুরুল আবছারের দরবার থেকে কেউ ফিরে আসবে না। তিনি ৪ বার পৌর চেয়ারম্যান ছিলেন। ওইসময় চাইলে তিনি ঢাকা, চট্টগ্রাম ও কক্সবাজারে একাধিক বাড়ি—গাড়ি, জমি ও হোটেলের মালিক হতে পারতেন। কিন্তু তিনি আজীবন মানুষকে দিয়ে গেছেন, বিনিময়ে কিছুই নেননি। আজও তিনি ভাড়া বাসায় বসবাস করছেন। তাই আপনাদের পবিত্র আমানত এমন একজন ভাল মানুষকে দেওয়ার অনুরোধ করছি।’

এসময় উপস্থিত ছিলেন চৌফলদণ্ডী ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহমুদুল করিম মাদু, অধ্যাপক জয়নাল আবেদীন, ইউপি সদস্য নাছির উদ্দিন, মহিলা মেম্বার নিলুফা, যুবলীগ নেতা কামালসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION